Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২৭ August ২০২২

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সম্মানিত কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলরবৃন্দের অংশগ্রহণে ২ (দুই) দিনব্যাপী “সিটি কর্পোরেশন সম্পর্কিত অবহিতকরণ” প্রশিক্ষণ কোর্স।


প্রকাশন তারিখ : 2022-08-27

অদ্য নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সম্মানিত কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলরবৃন্দের অংশগ্রহণে ২ (দুই) দিনব্যাপী (২৭-২৮ আগস্ট, ২০২২) “সিটি কর্পোরেশন সম্পর্কিত অবহিতকরণ” প্রশিক্ষণ কোর্স শুরু হয়েছে। প্রশিক্ষণের শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

প্রশিক্ষণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত সচিব (ন.উ.) জনাব মুস্তাকীম বিল্লাহ ফারুকী এবং যুগ্ম সচিব (ন.উ-১) জনাব মোহাম্মদ নুরে আলম সিদ্দিকী।

উদ্বোধন পরবর্তী অনুষ্ঠানে যুগ্ম সচিব (ন.উ-১) মহোদয় স্থানীয় সরকার (সিটি কর্পোরেশন) আইন, ২০০৯ এবং সিটি কর্পোরেশন পরিচালন ব্যবস্থাপনা (গভর্ন্যান্স) উন্নয়ন কৌশলপত্র ২০২০-২০৩০ নিয়ে আলোচনা ও প্রশিক্ষণ প্রদান করেন। এরপর অতিরিক্ত সচিব (ন.উ.) মহোদয় সিটি কর্পোরেশন এর কাউন্সিলর ও সংরক্ষিত আসনের কাউন্সিলরবৃন্দের দায়িত্ব, কার্যাবলী ও সুযোগ-সুবিধা বিধিমালা, ২০১২ বিষয়ে আলোচনা করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব সালেহ আহমদ মোজাফফর (অতিরিক্ত সচিব), মহাপরিচালক, এনআইএলজি।

সঞ্চালনায় ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব শহিদুল ইসলাম।

এছাড়া, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

জাতীয় স্থানীয় সরকার ইনস্টিটিউন (এনআইএলজি) এর আয়োজনে এবং নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন প্রশিক্ষণ অনুষ্ঠানটি বাস্তবায়ন করছে।

২৭ আগস্ট, ২০২২