Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২৭ জুন ২০২২

এলআইইউপিসিপি, এনসিসি’র উদ্যোগে এবং HISL এর সঞ্চালনায় ডিজিটাল স্বাস্থ্যসেবা এবং ক্ষুদ্র স্বাস্থ্য বীমা ব্যবস্থাপনা” বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।


প্রকাশন তারিখ : 2022-06-27

 

অদ্য ২৭ মার্চ, ২০২২ তারিখে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের কনফারেন্স রুমে প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের (LIUPCP) উদ্যোগে সহযোগী সংস্থা হেলথ কেয়ার ইনফরমেশন সিস্টেমস লি. (HISL) এর সঞ্চালনায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাবৃন্দ, প্রকল্পের কমিউনিটি অর্গানাইজার (CO), কমিউনিটি ফ্যাসিলিটেটর (CF), সোসিও ইকোনোমিক এণ্ড নিউট্রিশন ফ্যাসিলিটেটর (SENF) গণের জন্য এলআইইউপিসিপি-ডিজিটাল হেলথ কেয়ার ও মাইক্রো ইন্সুরেন্স সার্ভিসিস পাইলটিং কার্যক্রমের আওতায় “ডিজিটাল স্বাস্থ্যসেবা এবং ক্ষুদ্র স্বাস্থ্য বীমা ব্যবস্থাপনা” বিষয়ক প্রশিক্ষণ আয়োজন করা হয়।

 

উক্ত প্রশিক্ষণে HISL এর চেয়ারম্যান সম্মানিত চেয়ারম্যান ঢাকা বিশ্ববিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রফেসর ড. হারুন অর রশীদ, টীম লিডার ড. শাহনেওয়াজ, জনাব মোহাম্মদ মাহবুবুর রহমান, টাউন ম্যানেজার, এলআইইউপিসিপি, জনাব মোঃ আনোয়ার হোসেন, SENO, এলআইইউপিসিপি সহ প্রায় ৪৫ জন প্রশিক্ষাণার্থী অংশগ্রহণ করেন।

 

এ পাইলটিং উদ্যোগের মূল লক্ষ্য হলো এলআইইউপিসি প্রকল্পের ১৫৭০০ জন হতদরিদ্র ও দরিদ্র প্রাথমিক দলের সদস্যদেরকে ডিজিটাল স্বাস্থ্য সেবা এবং ক্ষুদ্র স্বাস্থ্য বীমা সুবিধা প্রদান করা।