Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২nd নভেম্বর ২০২২

বিশ্ব ব্যাংকের অর্থায়নে মিউনিসিপ্যাল গভার্নেন্স এন্ড সার্ভিসেস প্রকল্পের (MGSP) আওতায় বাস্তবায়িত ‘বাবুরাইল খাল’ (পাইকপাড়া অংশ সহ) পরিদর্শন করে বিশ্ব ব্যাংকের একটি প্রতিনিধি দল।


প্রকাশন তারিখ : 2022-11-02

 

বিশ্ব ব্যাংকের অর্থায়নে মিউনিসিপ্যাল গভার্নেন্স এন্ড সার্ভিসেস প্রকল্পের (MGSP) আওতায় বাস্তবায়িত ‘বাবুরাইল খাল’ (পাইকপাড়া অংশ সহ) পরিদর্শন করে বিশ্ব ব্যাংকের একটি প্রতিনিধি দল। এছাড়া শেখ রাসেল পার্ক, নারায়ণগঞ্জ চারুকলা ইনস্টিটিউন, আলী আহাম্মদ চুনকা নগর পাঠাগার ও মিলনায়তনও পরিদর্শন করেন। পরিদর্শনকালে MGSP এর প্রকল্প পরিচালক সহ বিশ্ব ব্যাংকের John Roome, Regional Director, Sustainable Development South Asia Region; Kwabond Amankwah Ayeh, Senior Urban Specialist এবং Ishita Alam Abonee, Urban Development Specialist উপস্থিত ছিলেন।
 
পরিদর্শন শেষে সম্মানিত অতিথিবৃন্দ নগর ভবনে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর সঙ্গে সৌজন্য সাক্ষাত করেন। সাক্ষাতকালে আরও উপস্থিত ছিলেন প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব শহিদুল ইসলাম, তত্ত্বাবধায়ক প্রকৌশলী জনাব মোঃ আব্দুল আজিজ, নির্বাহী প্রকৌশলী জনাব মোঃ আজগর হোসেন, সহকারী প্রকৌশলী জনাব এ এস এম মশিউর রহমান এবং পিএ টু মেয়র জনাব মোহাম্মদ আবুল হোসেন। সাক্ষাতকালে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ইতিহাস ও ঐতিহ্য, উন্নয়ন কর্মকাণ্ড, চ্যালেঞ্জসমূহ এবং ভবিষ্যত পরিকল্পনা নিয়ে নগর পরিকল্পনাবিদ জনাব মোঃ মঈনুল ইসলাম একটি প্রেজেন্টেশন উপস্থাপনা করেন।