মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ৭ অক্টোবর ২০২১

বাংলাদেশে নিযুক্ত যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূতের নারায়ণগঞ্জ নগরী সফর


প্রকাশন তারিখ : 2021-10-07

 

 

অদ্য বৃহস্পতিবার দুপুর ১.০০ ঘটিকায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্রধান কার্যালয় নগর ভবনে মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী এর সঙ্গে সৌজন্য সাক্ষাত করেন বাংলাদেশে নিযুক্ত যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত আর্ল আর মিলার। এ সময় তাঁর সাথে উপস্থিত ছিলেন এলেন গুজমেন, ডিরেক্টর-ইউএসএআইডি, ক্যাথরিন স্টিফেন্স, মিশন ডিরেক্টর-ইউএসএআইডি ও হেলেন লাফেইভ, ডেপুটি চিফ অব মিশন, যুক্তরাষ্ট্র দূতাবাস, ঢাকা।    

সাক্ষাৎকালে নারায়ণগঞ্জ নগরীর সংক্ষিপ্ত পরিচিতি, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন কর্তৃক গৃহীত স্বাস্থ্যসেবা ও কোভিড কালীন বিভিন্ন কার্যক্রম ও ভবিষ্যৎ উন্নয়ন পরিকল্পনার উপরে একটি উপস্থাপনা তুলে ধরেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা  মোঃ আবুল আমিন।  

মাননীয় মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, নগরীর পরিবেশ, জলবায়ু, পর্যটন, ঐতিহাসিক স্থাপনা সংরক্ষণ ও গণপরিসরসহ নগরীর বিভিন্ন অবকাঠামো উন্নয়ন ও পরিকল্পনার বিষয়ে অবহিত করেন।

মার্কিন রাষ্ট্রদূত আর্ল আর মিলার, নারায়ণগঞ্জ নগরীর সাথে শিক্ষা, স্বাস্থ্য, বাণিজ্য, পর্যটন, বিনিয়োগ, পরিবেশ, দুর্যোগ ব্যবস্থাপনা ও জলবায়ু পরিবর্তন বিষয়ে একসাথে কাজ করার আগ্রহ প্রকাশ করেন। বিশেষ করে কোভিড পরবর্তী স্বাস্থ্যসেবা উন্নয়ন ও দুর্যোগ ব্যবস্থাপনা প্রশিক্ষণের বিষয়ে গুরুত্ব আরোপ করেন।    

এ সময় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আবুল আমিন, নগর পরিকল্পনাবিদ মোঃ মঈনুল ইসলাম, মেডিক্যাল অফিসার ডা. শেখ মোস্তফা আলী উপস্থিত ছিলেন।

 

 

 

 

 

 

 

 

 


Share with :

Facebook Facebook