Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ৩০ মার্চ ২০২৩

নগর ভবন সভাকক্ষে নারায়নগঞ্জ সিটি কর্পোরেশন ও DRINKWELL এর মধ্যে সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত


প্রকাশন তারিখ : 2023-03-16

 

আজ নগর ভবন সভাকক্ষে নারায়নগঞ্জ সিটি কর্পোরেশন ও DRINKWELL এর মধ্যে সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত হয়

ঘনবসতিপূর্ন নারায়নগঞ্জ নগরীতে প্রায় ২০ লক্ষের অধিক লোকের বসবাস এবং এখানে গড়ে প্রতিদিন ১২ কোটি লিটার পানির চাহিদা রয়েছে। ইতিমধ্যে নারায়নগঞ্জ ওয়াসার কার্যক্রম সিটি কর্পোরেশনের কাছে হস্তান্তর করা হয়েছে। নগরবাসীর দীর্ঘদিনের দুর্ভোগ নিরসন এবং সবার জন্য নিরাপদ, সুপেয় এবং সাশ্রয়ী মুল্যে পানি সরবরাহের জন্য আজ নগর ভবনে নারায়নগঞ্জ সিটি কর্পোরেশন এবং Drinkwell এর মাঝে সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। এই চুক্তির আওতায় প্রথাগত পানি সরবরাহ ব্যাবস্থার সাথে নতুন করে ভূগর্ভস্থ্য পানির সন্ধান এবং পাম্প এর মাধ্যমে পানি উত্তোলন করা হবে যা পরবর্তীতে পরিশোধনের পর নগরবাসী সুলভ মূল্যে ক্রয় করতে পারবে। 

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র ডা: সেলিনা হায়াৎ আইভী,  প্রধান নির্বাহী কর্মকর্তা শহিদুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী মো: মাসুদ পারভেজ(ওয়াসা), নগর পরিকল্পনাবিদ মো: মঈনুল ইসলাম  ।অনুষ্ঠানে উপস্থিত ছিলেন Drinkwell এর সহ প্রতিষ্ঠাতা এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মিনহাজ চৌধুরী, ইমতিয়াজ মহসিন, সাদ্দাম হোসেন রনি সহ উর্ধ্বতন অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

অনুষ্ঠানের শেষে মাননীয় মেয়র মহোদয় নগরবাসীর সুপেয় পানি প্রাপ্তির লক্ষ্যে সুযোগ সৃষ্টি এবং কর্মপরিধি আরো বৃদ্ধির জন্য গুরুত্ব আরোপ এবং জনগনের পানি দূর্ভোগ নিরসনের জন্য সর্বাত্নক সহযোগিতার মনোভাব ব্যাক্ত করেন।